২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


‘দেশে যে অবস্থা চলছে তাতে ভাসানীর মতো নেতার দরকার’
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ১২-১২-২০২১
‘দেশে যে অবস্থা চলছে তাতে ভাসানীর মতো নেতার দরকার’


ভাসানীকে যত বেশি মূল্যায়ন করা হবে তাতে দেশই উপকৃত হবে। দেশের জন্য তার আদর্শ একমাত্র পাথেয় হতে পারে বলে মন্তব্য করেছেন বক্তারা। মজলুম জননেতা মাওলানা ভাসানীর ১৪১তম জন্মবার্ষিকী উপলক্ষে এসব কথা বলেন তারা। রবিবার (১২ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে এক আলোচনা সভার আয়োজন করে ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) ভাসানী।

এসময় বক্তারা বলেন, মাওলানা ভাসানী আপামর সাধারণের নেতা ছিলেন। শ্রমজীবী মানুষের কথা বলতেন। দেশের কল্যাণের কথা ভাবতেন। আজ দেশে যে অবস্থা চলছে তার মতো নেতার দরকার।

ভাসানীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) ভাসানীর চেয়ারম্যান এমএ ভাসানী বলেন, মাওলানা ভাসানী ছিলেন মজলুমদের নেতা, জনমানুষের নেতা। বর্তমানে দেশের পরিস্থিতিতে ভাসানীর আদর্শ একমাত্র পাথেয় হতে পারে। তাকে যত বেশি মূল্যায়ন করা হবে দেশ তত বেশি উপকৃত হবে।

তিনি বলেন, ভাসানী ছিলেন নেতাদের নেতা। তিনি বঙ্গবন্ধুরও নেতা ছিলেন। আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ দেশপ্রেমিক পার্টি-বিতিপির চেয়ারম্যান অধ্যক্ষ ডা. গোলাম মোর্শেদ হাওলাদার, বেঙ্গল কৃষক সমিতির আহ্বায়ক মোহাম্মদ মাসুমসহ আরও অনেকে।

শেয়ার করুন