২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:৫৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁদপুর থেকে বিভিন্ন রুটে লঞ্চ চলাচল বন্ধ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক এ কে সাংবাদিক আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২১
চাঁদপুর থেকে বিভিন্ন রুটে লঞ্চ চলাচল বন্ধ


জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ও যাত্রীবাহী পরিবহনে তেলের দামের সাথে ভাড়া সমন্বয়ের দাবিতে লঞ্চ ধর্মঘট চলছে। চাঁদপুর লঞ্চ ঘাট থেকে গতকাল শনিবার সন্ধ্যায় সকল রুটের লঞ্চ চলাচল বন্ধ রেখেছে মালিক সমিতি। অপর দিকে শুক্রবার থেকে চাঁদপুরের সকল রুটের বাস ট্রাক চলাচলও বন্ধ রয়েছে।

চাঁদপুর থেকে ঢাকা, নারায়ণগঞ্জ ও চরভৈরবী রুটে চলাচলকারি শতাধিক লঞ্চ বন্ধ ঘোষণায় যাত্রীশূন্য লঞ্চঘাট। লঞ্চঘাট টার্মিনালে গিয়ে লঞ্চগুলোকে টার্মিনালের বাইরে নোঙ্গর করে রাখা অবস্থায় দেখা গেছে।

লঞ্চ মাস্টার ইব্রাহিম মুঠোফোনে জানান, লঞ্চ বন্ধ ঘোষণা করেছে মালিক সমিতি। লঞ্চ বন্ধে আমরা কর্মচারিরা অর্থ সংকটে পড়েছি। এমনিতেই মহামারিতে বিশাল ক্ষতি হয়েছে পরিবহন খাতে। 

বিআইডাব্লিউটি’র সহকারি পরিচালক বশির আলী খান জানান, আজ রবিবার ঢাকায় লঞ্চ মালিক সমিতির সাথে আন্ত:মন্ত্রণালয় বৈঠকের পর সিদ্ধান্ত জানা যাবে কখন থেকে কিভাবে লঞ্চ চলাচল করবে।

শেয়ার করুন