২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:৪০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আওয়ামী লীগে আগাম সম্মেলনের নজির নেই, সম্মেলন নির্ধারিত সময়ে হবে’
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২১
আওয়ামী লীগে আগাম সম্মেলনের নজির নেই, সম্মেলন নির্ধারিত সময়ে হবে’


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন আইন অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে। আমাদের দলের সম্মেলনও নির্ধারিত সময়ে হবে। আওয়ামী লীগে আগাম সম্মেলনের নজির নেই।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে ২৩, বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর সভার শুরুতে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, রাষ্ট্রপতির আহ্বানে ও সব দলের সঙ্গে আলোচনা করেই সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। সেখানে বিএনপিসহ সব দলের প্রতিনিধিত্ব ছিল।

বর্তমান কমিশনে বিএনপির দেয়া নাম থেকে মাহবুব তালুকদারকে কমিশনার করা হয়েছে। তিনি তো প্রায় বৈঠকে অন্য কমিশনারের মতের বিরুদ্ধে গিয়ে অবস্থান করেন। নোট অব ডিসেন্ট দেন।

বিএনপির রাজনীতি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপির কেন্দ্রীয় নেতাদের মুখেই কেবল গণতন্ত্রের কথা, বিভাগ, জেলা পর্যায়ে তাদের দলীয় কাঠামো নেই, সাংগঠনিক কার্যক্রমও প্রশ্নবিদ্ধ। তাদের সম্মেলন নেই। আর সম্মেলন করলেও তারা কোন মিটিং করেন না।

সভায় ওবায়দুল কাদের আরও জানান, জেলা ও বিভাগ পর্যায়ে আওয়ামী লীগের কমিটির নতুন সম্মেলনের প্রস্তুতি নেয়া হচ্ছে। দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেষ হাসিনার সিদ্ধান্ত অনুযায়ী নতুন কমিটি আসবে।

শেয়ার করুন