২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১০:৫৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সকালে জ্বলে উঠল শেরে বাংলার ফ্লাডলাইট
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ০৪-১২-২০২১
সকালে জ্বলে উঠল শেরে বাংলার ফ্লাডলাইট


মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-পাকিস্তান। এই ম্যাচে টস জিতে ব্যাটিং নিয়েছে পাকিস্তান। ফিল্ডিং করছে বাংলাদেশ। তবে ঢাকা টেস্ট শুরুর ৩৫ মিনিটের মাঝেই আকাশ আরও মেঘলা হয়ে যায়। আলো কমে আসে। তাই সকালবেলাতেই মিরপুর শেরে বাংলায় জ্বলে ওঠে ফ্লাডলাইট।

ঢাকা টেস্ট চোট কাটিয়ে দলে ফিরেছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশের ৯৯তম টেস্ট ক্রিকেটার হিসেবে অভিষেক হতে যাচ্ছে মাহমুদুল হাসান জয়ের। সাদমান ইসলামের সঙ্গে তাকেই ওপেনিংয়ে দেখা যাবে। প্রায় আড়াই বছর পর দলে ফিরেছেন পেসার খালেদ আহমেদ। সাইফের পাশাপাশি বাদ পড়েছেন আবু জায়েদ এবং চট্টগ্রাম টেস্টে অভিষিক্ত ইয়াসির আলী। তবে টেস্ট স্কোয়াডে থাকলেও পুরোপুরি সুস্থ না হওয়ায় একাদশে নেই তাসকিন আহমেদ। অন্যদিকে চট্টগ্রাম টেস্টের একাদশ নিয়েই নেমেছে পাকিস্তান।

চট্টগ্রামে অনুষ্ঠিত দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে ৮ উইকেটে হেরে গেছে বাংলাদেশ। যদিও ম্যাচের প্রথম তিন দিন বাংলাদেশ ম্যাচেই ছিল। তৃতীয় দিন শেষ বেলায় শুরু হওয়া ব্যাটিং ধসে আর ঘুরে দাঁড়াতে পারেনি টাইগাররা। চট্টগ্রামের উইকেট খুব ধীরগতির ছিল না। মিরপুরের কঠিন উইকেটে এবার টাইগারদের ঘুরে দাঁড়ানোর পালা।

শেয়ার করুন