২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৯:০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


এলডিসি সভা শেষে দেশের পথে অর্থমন্ত্রী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২১
এলডিসি সভা শেষে দেশের পথে অর্থমন্ত্রী


জাতিসংঘের এলডিসি সভা শেষে দেশের উদ্দেশে রওনা হয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। শুক্রবার ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন তিনি।

এর আগে, এলডিসি’র সভায় যোগ দিতে গত ২৮ আগস্ট জেনেভার উদ্দেশে রওনা দেন অর্থমন্ত্রী। সভায় অর্থমন্ত্রী এলডিসি থেকে উত্তরণে বাংলাদেশ সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপ তুলে ধরেন।

সভায় এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে ১২টি স্বল্পোন্নত দেশের (এলডিসি) একটি সভা অনুষ্ঠিত হওয়ার বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয়েছে। পাশাপাশি অন্যান্য আন্তর্জাতিক কমিউনিটি কর্তৃক সম্মিলিতভাবে তাদের উন্নয়ন লক্ষ্যগুলো মূল্যায়ন হয়েছে এ সভায়। একই সঙ্গে করোনা পরবর্তী সময়ে উন্নয়নের পথে ফেরার দিকনির্দেশনা নিয়েও আলোচনা হয়েছে।

শেয়ার করুন