২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:২০:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রায় দুই বছর পর মাস্ক খুললেন স্বাস্থ্যমন্ত্রী!
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২২-১১-২০২১
প্রায় দুই বছর পর মাস্ক খুললেন স্বাস্থ্যমন্ত্রী!


প্রায় দুই বছর পর করোনাভাইরাস প্রতিরোধে ব্যবহার করা মুখের মাস্ক খুলে কথা বলেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক। সোমবার দুপুর ২টায় রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে ‘সোসাইটি অব মেডিসিন’ আয়োজিত কোভিড-১৯ মহামারি ও নতুন ইন্টার্নি ডাক্তারদের অভিনন্দন জ্ঞাপন অনুষ্ঠানে তাকে মাস্ক খুলে কথা বলতে দেখা যায়।

মাস্ক খুলে কথা বলা প্রসঙ্গে মন্ত্রী নিজেই বলেন, আমি খুবই আনন্দিত অনেক দিন পরে এমন একটি বড় অনুষ্ঠানে উপস্থিত হয়েছি। আমি গত দুই বছরে কোনো অনুষ্ঠানে সাধারণত মাস্ক খুলে কথা বলিনি। আজকে যেহেতু এখানে সামাজিক দূরত্ব বজায় আছে এবং করোনা পরিস্থিতিও অনেকটা নিয়ন্ত্রণে, সেই কারণে আমিও মাস্ক খুলে কথা বলছি। যদিও আমি এখনও মাস্ক খুলে কথা বলার সুপারিশ করি না। মাস্ক খুলে চলাফেরা করা ঠিক না, এখনও সেই সময় আসেনি। আমাদের মাস্ক পড়তে হবে। মাস্ক পড়ার মাধ্যমেই কোভিড নিয়ন্ত্রণে থাকবে।

স্বাস্থ্যমন্ত্রী এ সময় তার বক্তব্যে সবাইকে মাস্ক পড়তে ও স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।   

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. আব্দুল্লাহ, বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এ বি এম খুরশিদ আলম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সেনাল, মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ প্রমুখ।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোসাইটি অব মেডিসিনের সভাপতি অধ্যাপক ডা. বিল্লাল আহমেদ। 

শেয়ার করুন