১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:৩৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জন্মদিনে টুইটারে ট্রেন্ডিং ঐশ্বর্য রাই বচ্চন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
জন্মদিনে টুইটারে ট্রেন্ডিং ঐশ্বর্য রাই বচ্চন


৪৮ বছর পূর্ণ করলেন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। র‌্যাম্প হোক বা বড় পর্দান কিংবা আন্তর্জাতিক ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর, ঐশ্বর্য সর্বত্রই উজ্জ্বল। তিনি কেরিয়ার তৈরি করেছেন নিজের শর্তে, কখনও কোনও কমপ্রোমাইজে যাননি। যখন মেয়ে হয়েছে, তখন মাতৃত্বকেই দিয়েছেন প্রাধান্য। 

১ নভেম্বর মধ্যরাত থেকেই নেটিজেনরা ঐশ্বর্যকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন। টুইটারে রাত ১২টা থেকেই ট্রেন্ডিং #AishwaryaRaiBachchan এবং #HappyBirthdayAishwaryaRai হ্যাশট্যাগ দুটি।

ঐশ্বর্যর ছবি পোস্ট করে এক নেটিজেন লিখলেন, ‘বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী এবং আমার প্রিয় ঐশ্বর্য রাই বচ্চন আপনাকে জন্মদিনের শুভেচ্ছা। প্রার্থনা করি আপনাকে ঈশ্বর শ্রেষ্ঠত্ব দেন... অনেক ভালোবাসা।’ কেউ লিখলেন, ‘সুন্দরী এবং প্রতিভাবান অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।’

আগামীদিনে ঐশ্বর্যকে দেখা যাবেপরিচালক মনি রত্নমের ছবিতে। ছবির প্রথম ভাগ মুক্তি পাওয়ার কথা ২০২২ সালে। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে নজর রাখলেও দেখা যায় পরিবারের ছবিই সবচেয়ে বেশি।

 

শেয়ার করুন