২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:৪২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২০-১১-২০২১
ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক


মেহেরপুর ডিবি পুলিশের মাদকবিরোধী অভিযানে ১২০ বোতল ফেনসিডিলসহ একাধিক মাদক মামলার আসামি আরিফুল হোসেন ও পিন্টু নামের দুই মাদক ব্যবসায়ীকে গতকাল শুক্রবার দিবাগত গভীর রাতে গ্রেপ্তার করা হয়েছে। 

মেহেরপুরের মুজিবনগর উপজেলার শিবপুর গলাকাটা মোঠ এলাকা থেকে ওই দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়। গ্রেফতারকৃত আরিফুল ইসলাম মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের আব্দুল মান্নানের ছেলে এবং পিন্টু একই গ্রামের হায়দার আলীর ছেলে। 

মেহেরপুর ডিবি পুলিশের ওসি মো. জুলফিকার আলী জানান, ফেনসিডিলের একটি বড় চালান আসছে গোপন সূত্রের ভিত্তিতে মো. আরিফুল ইসলাম বগা এবং মো. পিন্টু হোসেনকে (৩৬) আটক ও তাদের কাছে থেকে ১২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুই ব্যক্তির বিরুদ্ধে মুজিব নগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটক আরিফুলের নামে আরও ৫টি এবং পিন্টুর নামে ৬টি মাদকের মামলা আদালতে বিচারাধীন আছে।

শেয়ার করুন