২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৭:২৮:২০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিলেটে দুই নারী হত্যায় একজনের ফাঁসির আদেশ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২১
সিলেটে দুই নারী হত্যায় একজনের ফাঁসির আদেশ


সিলেটের গোয়াইনঘাটে দুই নারীকে হত্যার দায়ে এক বৃদ্ধের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। 

বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ মো. বজলুর রহমান এ আদেশ দেন। মামলায় ১৯ জন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এই রায় দেন।

ফাঁসির সাজাপ্রাপ্ত আসামী মখলিছ মিয়া (৫৫) সিলেটের গোয়াইনঘাট উপজেলার পাংথুমাই গ্রামের আছকর আলীর ছেলে। মামলার রায়ে মখলিছ মিয়ার স্ত্রী রাহেলা বেগমকে (৪৮) আদালত তিন বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন। জরিমানা অনাদায়ে তাকে কারাভোগ করতে হবে আরও ৬ মাস। 

সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর নিজাম উদ্দিন জানান, ২০১৪ সালের ২৫ এপ্রিল পিয়াইন নদীর তীরে বেত বাগানের জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত হন পাংথুমাই গ্রামের জমসু মিয়ার স্ত্রী মালেকা বেগম (৫০) ও আজির উদ্দিনের স্ত্রী হাসিনা বেগমকে (৪৫)। তাদেরকে কুপিয়ে হত্যা করেন মখলিছ মিয়া। হত্যাকাণ্ডে তাকে সহযোগীতা করেন তার স্ত্রী রাহেলা বেগম। এ ঘটনায় নিহত হাসিনা বেগমের ছেলে আবদুস ছবুর বাদি হয়ে চারজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। দীর্ঘ তদন্ত শেষে গোয়াইনঘাট থানার তৎকালীন এসআই মশিউর রহমান ২০১৬ সালের ১৩ এপ্রিল দুইজনের বিরুদ্ধে আদালতে অভিযোগ দেন। তদন্তে অপর দুইজনের সংশ্লিষ্টতা না থাকায় তাদের অভিযোগ থেকে অব্যাহতি দেয়া হয়।

শেয়ার করুন