২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৫৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যাত্রীদের ভোগান্তি নাটোরে ধর্মঘটের দ্বিতীয় দিনে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২১
যাত্রীদের ভোগান্তি  নাটোরে ধর্মঘটের দ্বিতীয় দিনে


জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে ডাকা পরিবহন ধর্মঘটের দ্বিতীয় দিনে নাকাল হয়ে পড়েছে নাটোরের সাধারণ মানুষের জীবন। গণপরিবহন বন্ধ থাকায় সিএনজিচালিত অটোরিক্সা ভাড়া নেওয়া হয় দ্বিগুণ থেকে তিনগুণ বেশি। বাধ্য হয়ে তাদের ভাড়া দিয়েই যেতে হচ্ছে নির্ধারিত গন্তব্যে। বর্ধিত দাম না কমানো পর্যন্ত ধর্মঘট চলবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

এদিকে, সরেজমিন ঘুরে দেখা যায়, গাড়ির জন্য অপেক্ষা করছেন বিভিন্ন স্থানে গমনকারী যাত্রী সাধারণ। কিন্তু রাস্তায় গণপরিবহনের খুব একটা উপস্থিতি দেখা যায়নি। এর ফলে অনেকে সিএনজি, অটোরিক্সা ও রিক্সায় করে তাদের গন্তব্যে রওনা হচ্ছেন। তবে এ জন্য তাদের গুণতে হচ্ছে বাড়তি ভাড়া।

শেয়ার করুন