২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কেরানীগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৮-২০২১
কেরানীগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ বন্দুকযুদ্ধ। প্রতীকী ছবি


ঢাকার কেরানীগঞ্জে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। সোমবার (১৬ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ঝিলমিল আবাসিক হাউজিং এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

র‍্যার-১০ কোম্পানি কমান্ডার মেজর ওহেদুর রহমান জানান, সোমবার মধ্য রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ঝিলমিল আবাসিক হাউজিং এলাকায় র‍্যাব-১০ এর টহল টিম ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। প্রায় ২০ থেকে ৩০ মিনিট ধরে চলা গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করা হয়। রাতেই আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে র‍্যাব।

মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে যোগাযোগ কারা হলে কর্মরত ফাঁড়ি ইনচার্জ বাচ্চু মিয়া জানান,গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে হাসপাতালে নিয়ে আসে র‌্যাব-১০ এর সদস্যরা। পরে চিকিৎসক তদের মৃত ঘোষণা করেন। এখনও তাদের নাম-ঠিকানা পাওয়া যায়নি। মরদেহ দুইটি মর্গে রাখা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, সকাল ১০টায় থানার একজন পুলিশ অফিসারকে তথ্য সংগ্রহের জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি ফিরে এলে বিস্তারিত জানানো হবে।

শেয়ার করুন