২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:১৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বরিশালে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১১-২০২১
বরিশালে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ


বরিশালে বিশাল বর্ণাঢ্য র‌্যালি এবং সমাবেশের মধ্য দিয়ে যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ১১ নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী হলেও ওইদিন বরিশাল জেলার ১২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় শুধুমাত্র ফুলেল শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে সংক্ষিপ্ত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন তারা। শনিবার জেলার বিভিন্ন উপজেলা এবং মহানগরীর ৩০টি ওয়ার্ডের নেতাকর্মীদের অংশগ্রহণে প্রতিষ্ঠাবার্ষিকীর বিশাল র‌্যালি এবং সমাবেশ অুনষ্ঠিত হয়।

সকাল সাড়ে ১১টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্ত্বরে বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালির উদ্বোধন করেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সদিক আবদুল্লাহ।

পরে উদ্বোধক সাদিক আবদুল্লাহ’র নেতৃতে দলীয় কার্যালয় চত্ত্বর থেকে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি সদর রোড, লাইন রোড, চকবাজার এবং ফজলুল হক এভিনিউ প্রদক্ষিণ শেষ ফের দলীয় কার্যালয় চত্ত্বরে গিয়ে শেষ হয়।

এ সময় জেলা যুবলীগ সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফজলুল করিম শাহিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এবং তারিক-বিন ইসলাম।

এর আগে জেলা ও মহানগরীর বিভিন্ন উপজেলা ও ওয়ার্ড থেকে শত শত নেতাকর্মী প্লাকার্ড ও ফেস্টুন নিয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেয়।

শেয়ার করুন