১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাতক্ষীরা জেলা শাখার নির্বাচন সম্পন্ন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২১
বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাতক্ষীরা জেলা শাখার নির্বাচন সম্পন্ন


বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার নির্বাচন-২০২১ সম্পন্ন হয়েছে। নির্বাচনে সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মো. সফিকুল ইসলাম সফি। ২২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আ.ম আখতারুজ্জামান মুকুল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. ইদ্রিস আলী বাবু ২০ ভোট পেয়েছেন।

সহ-সাধারণ সম্পাদক পদে শেখ আসিফ কবীর হিরণ ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। খন্দকার কবির আহসান দিপু পেয়েছেন ১৭ ভোট। কোষাধ্যক্ষ পদে মীর তাজুল ইসলাম রিপন ২১ ভোট ও মো. আব্দুস সামাদ উভয়ে ২১ ভোট পাওয়ায় লটারিতে নির্বাচিত হন মীর তাজুল ইসলাম রিপন।

দপ্তর সম্পাদক পদে কাজী মো. ফরহাদ ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ আখেরুজ্জামান তাপস পেয়েছেন ২১ ভোট। সদস্য পদে শেখ রফিকুর রহমান লাল্টু সর্বোচ্চ ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া মো. মহসীন আলী ২৭ ভোট, আল আমিন কবির চৌধুরী ডেভিড ২৪ ভোট, মো. লুৎফর রহমান সৈকত ২৪ ভোট, মো. জেহাদ হোসেন ২৩ ভোট ও মো. সাইফুল হুদা খান তুহিন ২২ ও মো. ফরহাদ হোসেন ২১ ভোট পেয়ে যথাক্রমে সদস্য নির্বাচিত হয়েছেন। শুক্রবার সাতক্ষীরা স্টেডিয়ামে সুষ্ঠুভাবে এই নির্বাচন সম্পন্ন হয়। 

নির্বাচনে নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, সদস্য হিসাবে দায়িত্ব পালন করেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার অতি. সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি এবং মমতাজুল করিম ভুতো।

শেয়ার করুন