বরিশালে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 13-11-2021

বরিশালে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ

বরিশালে বিশাল বর্ণাঢ্য র‌্যালি এবং সমাবেশের মধ্য দিয়ে যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ১১ নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী হলেও ওইদিন বরিশাল জেলার ১২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় শুধুমাত্র ফুলেল শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে সংক্ষিপ্ত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন তারা। শনিবার জেলার বিভিন্ন উপজেলা এবং মহানগরীর ৩০টি ওয়ার্ডের নেতাকর্মীদের অংশগ্রহণে প্রতিষ্ঠাবার্ষিকীর বিশাল র‌্যালি এবং সমাবেশ অুনষ্ঠিত হয়।

সকাল সাড়ে ১১টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্ত্বরে বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালির উদ্বোধন করেন সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সদিক আবদুল্লাহ।

পরে উদ্বোধক সাদিক আবদুল্লাহ’র নেতৃতে দলীয় কার্যালয় চত্ত্বর থেকে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি সদর রোড, লাইন রোড, চকবাজার এবং ফজলুল হক এভিনিউ প্রদক্ষিণ শেষ ফের দলীয় কার্যালয় চত্ত্বরে গিয়ে শেষ হয়।

এ সময় জেলা যুবলীগ সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফজলুল করিম শাহিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এবং তারিক-বিন ইসলাম।

এর আগে জেলা ও মহানগরীর বিভিন্ন উপজেলা ও ওয়ার্ড থেকে শত শত নেতাকর্মী প্লাকার্ড ও ফেস্টুন নিয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেয়।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা