২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:৩৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফিল্মি স্টাইলে ফিলিং স্টেশনের ১৩ লাখ টাকা ছিনতাই!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২১
ফিল্মি স্টাইলে ফিলিং স্টেশনের ১৩ লাখ টাকা ছিনতাই!


নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রাইভেটকার দিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে ফিল্মি স্টাইলে এনকে ফিলিং স্টেশনের হিসাব রক্ষকের কাছ থেকে ১৩ লাখ ৮০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে একদল ছিনতাইকারী। রবিবার বেলা ১১ টার দিকে ঢাকা-সিলেট মহসড়কের উপজেলার আওখাবো এলাকায় এ ঘটনা ঘটে। 

এনকে ফিলিং স্টেশনের ব্যবস্থাপক মাসুম মিয়া জানান, রিয়েল মিয়া (২৫) এনকে ফিলিং স্টেশনের হিসাব রক্ষক হিসেবে কাজ করেন। রিয়েল মিয়া রবিবার বেলা ১১ টার দিকে ফিলিং স্টেশনের আমদানির ১৩ লাখ ৮০ হাজার টাকা নিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে মোটরসাইকেলে করে ভুলতার সাউথইষ্ট ব্যাংকে জমা দিতে যাচ্ছিল। এসময় রিয়েল মিয়া আওখাবো এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে একদল ছিনতাইকারি একটি প্রাইভেটকারে করে এসে তার কাঁধে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে তাকেসহ মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে রিয়েল মিয়া পড়ে গিয়ে আহত হন। এ ব্যাপারে রিয়েল মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন। 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। ছিনতাইকারী চক্রটিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন