২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


১০ম বারের মতো গিনেস বুকে নাম লেখালেন ফয়সাল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২১
১০ম বারের মতো গিনেস বুকে নাম লেখালেন ফয়সাল


মাগুরার সন্তান মাহমুদুল হাসান ফয়সাল (২১) ১০ম বারের মতো গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে নাম লিখিয়ে কৃতিত্ব দেখিয়েছে। এবার সে হাতের উপর ফুটবল রেখে ৩০ সেকেন্ডে ৭৭ বার ঘুরিয়ে ৯ম এবং কপালের চারপাশে ৩০ সেকেন্ডে ৪৬ বার ঘুরিয়ে ১০ম রেকর্ড করেছে।  ফলে সে এই  কৃতিত্ব অর্জন করেছেন। 

সোমবার (১ নভেম্বর) দুপুরে সাংবাদিকদের এই তথ্য জানান ফয়সাল। ৩১ অক্টোবর ২০২১ রবিবার রাতে গিনেস বুক অব রেকর্ড কর্তৃপক্ষ তাকে এ সুখবর জানিয়েছে বলে জানান তিনি। ফয়সাল আরও জানান, সে এই দুটি ইভেন্টের ভিডিও ধারণ করে গিনেস কর্তৃপক্ষের কাছে পাঠিয়েছিল।

জানা গেছে, মাগুরা সদর উপজেলার হাজীপুর গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত সেনা সদস্য সোহেল রানার পুত্র মাহমুদুল হাসান ফয়সাল। দুই ভাই বোনের মধ্যে ফয়সাল ছোট। সে মাগুরা পলিটেকনিকের ৫ম সেমিস্টারের শিক্ষার্থী। এর আগে সে আরও ৮টি রেকর্ড গড়েছিল। তার রেকর্ডের সংখ্যা ১০টি হলো। 

মাহমুদুল হাসান ফয়সাল বলেন, ‘এই নিয়ে মোট ১০টি রেকর্ড গড়েছি। ভবিষ্যতে আরও রেকর্ড গড়বো বলে আশা রাখি। সকলের দোয়া চাই।’

শেয়ার করুন