২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:৩৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদান শুরু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২১
বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদান শুরু


বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে এবং সিটি কর্পোরেশনের সহযোগিতায় বুধবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে এই কার্যক্রম শুরু হয়।

বৃহস্পতিবার দুই দিনব্যাপী এই কার্যক্রম শেষ হবে। কার্যক্রম শুরুর সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম, সহকারী প্রক্টর মো. মিজানুর রহমান, ড. মো. মাহফুজ আলম, মো. সানবিন ইসলাম, মো. মাজেদুল ইসলাম, মেডিকেল অফিসার ডা. তানজীন হোসেন, ডা. শাম্মী আরা নিপা, নিরাপত্তা কর্মকর্তা সানোয়ার পারভেজ লিটন, মেডিকেল অ্যাসিস্ট্যান্ট সৈয়দ বাহাউদ্দীনসহ বিসিসির কর্মকর্তা ও রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন। 

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের যে সকল শিক্ষার্থী এখনো কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ করেননি, তারা সহজেই রেজিস্ট্রেশনের মাধ্যমে ভ্যাকসিনের প্রথম ও দ্বিতীয় ডোজ গ্রহণ করতে পারবেন। দুই দিনে প্রায় ৭০০ শিক্ষার্থীকে ভ্যাকসিন প্রদানের প্রস্তুতি রয়েছে কর্তৃপক্ষের। 

শিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকসিন প্রদানে সার্বিক সহোযোগিতা করায় সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

শেয়ার করুন