২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৭:৫৩:০১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টায় জড়িতদের গ্রেফতার চেয়ে শাহবাগে মানববন্ধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২১
বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টায় জড়িতদের গ্রেফতার চেয়ে শাহবাগে মানববন্ধন


দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে একাধিকবার হত্যাচেষ্টার পরিকল্পনাকারী হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে শারুন চৌধুরীকে গ্রেফতারের দাবিতে রাজধানীর শাহবাগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বেলা ১১টার দিকে শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে এ মানববন্ধন পালিত হয়। এসময় শাহবাগ ও এর আশেপাশের বিভিন্ন শ্রেণি-পেশার অর্ধশতাধিক মানুষ ব্যানার-প্ল্যাকার্ড হাতে এতে অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তারা বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টায় জড়িত পটিয়ার সংসদ সদস্য হুইপ সামশুল হক চৌধুরী এবং তার ছেলে নাজমুল করিম ওরফে শারুন চৌধুরীকে গ্রেফতারসহ আটক সাইফুল ইসলাম সাদের ফাঁসির দাবি জানান। 

এ সময় স্থানীয় বাসিন্দা নয়ন আহমেদ বলেন, বসুন্ধরা গ্রুপ সারাদেশের মানুষের কল্যাণে কাজ করছে। করোনাকালে তারা মানুষের পাশে ছিলো। বসুন্ধরা গ্রুপে অনেক মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে। বিশ্বের সেরা উদ্যোক্তাদের মধ্যে একজন বসুন্ধরা গ্রুপের এমডি। তাই এমন একজন ব্যক্তিকে হত্যাচেষ্টায় জড়িত থাকায় হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে শারুন চৌধুরীকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। 

রাসেল নামে এক বক্তা বলেন, বসুন্ধরা এমডিকে পরিকল্পিতভাবে হত্যার চেষ্টা করা হয়েছে। এই ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচার করতে হবে।

উল্লেখ্য, বসুন্ধরা এমডিকে একাধিকবার হত্যাচেষ্টা হয়েছে। সর্বশেষ পরিকল্পনা অনুযায়ী গত শুক্রবার জুমার নামাজের সময় তাঁকে গুলি করে হত্যার ষড়যন্ত্র হয়। গোপন সংবাদের ভিত্তিতে ওই দিন বেলা সাড়ে ১১টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার সাউতুল কোরআন মাদরাসা ও এতিমখানা থেকে সন্দেহভাজন হিসেবে সাইফুল ইসলাম সাদ (২৩) নামে চট্টগ্রামের পটিয়ার এক যুবককে আটক করে ভাটারা থানা পুলিশ।

শেয়ার করুন