২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১১:৩০:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঝিনাইদহে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে আটক ৩
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৭-২০২১
ঝিনাইদহে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে আটক ৩ ঝিনাইদহে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ।


ঝিনাইদহে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে ৩ জনকে আটক করেছে বিজিবি। শুক্রবার ভোররাতে মহেশপুর উপজেলার মাটিলা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল- নড়াইল জেলার কালিয়া থানার দুশোহাটি গ্রামের মদন মোহন সরকারের ছেলে শ্রী প্রভাষ সরকার (২৮), খুলনা জেলার ডুমুরিয়া থানার রুপনগর গ্রামের অগর বৈরাগীর ছেলে শ্রী অচ্যুৎ কুমার বৈরাগী (৩৪) ও গোপালগঞ্জ এলাকার টুঙ্গীপাড়া থানার শালুকা গ্রামের অধির বালার ছেলে শ্রী আশিক বালা (২৭)।বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের খবর পেয়ে সীমান্ত এলাকায় অভিযান চালায় বিওপি সদস্যরা। সে সময় ৩ জন পুরুষকে আটক করে। আটককৃদের মহেশপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন