২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:০১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিডনি আওয়ামী লীগের উদ্যোগে ভার্চুয়াল আলোচনা সভা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২১
সিডনি আওয়ামী লীগের উদ্যোগে ভার্চুয়াল আলোচনা সভা


প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগ সিডনি, অস্ট্রেলিয়ার উদ্যোগে গত বৃহস্পতিবার ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভাতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিসহ দেশ-বিদেশের সহযোগী-অঙ্গসংগঠন ও আওয়ামী মতাদর্শের বিভিন্ন সংগঠনের নেতাদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আওয়ামী লীগ সিডনির সভাপতি গাউসুল আলম শাহাজাদার সভাপতিত্বে সংগঠনটির সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ সঞ্চালনা করেন। সঞ্চালনায় সহযোগিতা করেন আওয়ামী লীগ মেলবোর্নের সাধারণ সম্পাদক মোল্লা মো. রাশিদুল হক ও আওয়ামী লীগ সিডনির কোষাধ্যক্ষ মো. আব্দুস সালাম।

আলোচনা সভার শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন, আওয়ামী লীগ সিডনির সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ। তিনি বলেন, বর্তমানে বাংলাদেশের নিরাপদ আশ্রয়স্থল একমাত্র শেখ হাসিনা। তিনি যতদিন দেশ পরিচালনায় থাকবেন তত দিন কেউ আমাদের দাবিয়ে রাখতে পারবে না।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন বলেন, প্রধানমন্ত্রীর জন্মদিন আমাদের কাছে খুবই তাৎপর্যপূর্ণ, তার যদি জন্ম না হতো এই ক্ষুধা-দারিদ্রের দেশ কি মুক্তিযুদ্ধের চেতনায় ঘুরে দাঁড়াতে পারতো? 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। তিনি বলেন, বঙ্গবন্ধু যেমন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এদেশের মানুষকে ভালোবাসেন। জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করছি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগ মেলবোর্নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফাউন্ডেশন অস্ট্রেলিয়ার সভাপতি মোল্লা মো. রাশিদুল হক, আওয়ামী লীগ মেলবোর্নের সভাপতি ড. আলম মাহবুব, আওয়ামী লীগ ক্যানবেরার সভাপতি ড. শামীম আলম, আওয়ামী লীগ সিডনির সহ-সভাপতি জহিরুল ইসলাম সরকার ও ড. তারিকুল ইসলাম, আওয়ামী লীগ সিডনির যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসেন ও হাজী দেলোয়ার হোসেন,আওয়ামী লীগ সিডনির কোষাধ্যক্ষ আব্দুস সালাম, আওয়ামী লীগ সিডনির সদস্য মেহেদী হাসান, স্বেচ্ছাসেবক লীগ অস্ট্রেলিয়ার সভাপতি জাকারিয়া আল মামুন, ছাত্রলীগ অস্ট্রেলিয়ার সভাপতি আমিনুল ইসলাম রুবেল প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সভাপতি ড. সিরাজুল হক।

ভার্চুয়াল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও আইনজীবী সানজিদা খানম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন অস্ট্রেলিয়ার সাংগঠনিক সম্পাদক মিতা চৌধুরী, আওয়ামী লীগ, ঢাকা উত্তর শাখার আইন সম্পাদক এ্যাডভোকেট যুগলুল কবির, বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার সাবেক সভাপতি ইমেরিটাস অধ্যাপক রফিকুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদ সিডনির সভাপতি ড. রতন কুণ্ডু, আওয়ামী লীগ বেলজিয়ামের সভাপতি বজলুর রশীদ বুলু ও আওয়ামী লীগ সৌদি আরবের সভাপতি রেজাউল করিম মিলন প্রমুখ।

শেয়ার করুন