১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:৩৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত আটক


বিসিজি স্টেশন হিজলা মেঘনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযানে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত সদস্যকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।

বুধবার (১৩ অক্টোবর) রাত ১১টা ২০ মিনিটে ডাকাত দলটিকে আটক করা হয়।

আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, অভিযান চলাকালে একটি নৌকার গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড টহলদল নৌকাটিকে থামার সংকেত দিলে নৌকাটি না থেমে পালাতে থাকে। এ সময় কোস্ট গার্ডের টহলদল তাদেরকে ধাওয়া করে আনুমানিক রাত ১২টা ১৫ মিনিটে হিজলা উপজেলাধীন মেঘনা নদীর খালিশপুর এলাকা থেকে নৌকাটি জব্দ করতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, পরবর্তীতে নৌকাটি তল্লাসি করে ৪ টি দেশীয় রামদাসহ ১০ জন ডাকাত সদস্যকে আটক করা হয়। জব্দকৃত দেশীয় রামদাসহ আটককৃত ডাকাত সদস্যদের হিজলা থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন