২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:০৭:০১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাজধানীতে রাস্তা পার হতে গিয়ে প্রাণ গেল দুইজনের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
রাজধানীতে রাস্তা পার হতে গিয়ে প্রাণ গেল দুইজনের


রাজধানীতে রাস্তা পার হতে গিয়ে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাতে যাত্রাবাড়ি ও গাবতলীতে এসব দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, যাত্রাবাড়িতে নিহতের নাম তাবরিজ স্বপন (৬০)। আর গাবতলীতে নিহত হয় শাহাদাত (১৭) নামের এক কিশোর।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খালেক জানান, শুক্রবার রাত ৯টার দিকে যাত্রাবাড়ি স্পিডবাগ সিএনজি পাম্প সংলগ্ন রাস্তায় সড়ক দুর্ঘটনায় স্বপন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। স্থানীয়রা জানান রাস্তা পারাপারের সময় একটি প্রাইভেটকারের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তিনি।

নিহত স্বপন পরিবারের সঙ্গে কদমতলী মেরাজ নগর এলাকায় থাকতেন। তার দেশের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে।

এদিকে, দারুসসালাম থানার উপ-পরিদর্শক (এসআই) বায়েজিদ মোল্লা জানান, রাত সাড়ে ১২টার দিকে গাবতলী তিন রাস্তার মোড়ে রাস্তা পারাপারের সময় গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই শাহাদাত নামের এক কিশোর মারা যায়। সে নির্মাণাধীন ভবনে রাজ মিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করত।

নিহত শাহাদাতের বাবার নাম রইসউদ্দিন। তার বাড়ি গাইবান্ধা জেলায়। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোরহওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন