২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১০:১৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টায় অভিযুক্তকে ছাড়াতে থানায় দুই স্ত্রী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২১
চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টায় অভিযুক্তকে ছাড়াতে থানায় দুই স্ত্রী


মানিকগঞ্জে চলন্ত বাসে সরকারি দেবেন্দ্র কলেজের ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক করা হয়েছে বাসচালক খোকন মিয়াকে (২৮)। তাকে ছাড়াতে সন্তানসহ থানায় হাজির হয়েছেন দুই স্ত্রী।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম শনিবার সন্ধ্যায় গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে খোকনকে আটক করা হয়। ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে মামলা করেছেন ভুক্তভোগী কলেজছাত্রী। খোকনের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে এ ঘটনায় খোকতনের দ্বিতীয় স্ত্রী গণমাধ্যমকে বলেন, বিয়ের সময় প্রথম স্ত্রীর বিষয়ে জানতেন না। বিয়ের পর বিষয়টি জানতে পারেন। এরপরও স্বামীকে নিয়ে বেঁচে থাকার স্বপ্ন দেখেন। প্রথম স্ত্রী জানান, স্বামী খোকন এমনিতেই কাজ করে না। একদিন কাজ করলে দুই দিন বসে খায়। তার ওপর এ ঘটনা। এখন সন্তান নিয়ে না খেয়ে মরা ছাড়া গতি নেই।

উল্লেখ্য, ২০১৪ সালে খোকন মিয়া প্রথম বিয়ে করেন। সে ঘরে তার দুই সন্তান রয়েছে। প্রথম স্ত্রীর বিষয় গোপন রেখে দ্বিতীয় বিয়ে করেন খোকন। পরে জানাজানি হয়। সেই ঘরেও রয়েছে একটি সন্তান রয়েছে।

শেয়ার করুন