১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:১৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিধবাকে যৌন হয়রানি করে ফেসবুকে ভিডিও, গ্রেফতার ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৯-২০২১
বিধবাকে যৌন হয়রানি করে ফেসবুকে ভিডিও, গ্রেফতার ২


সিলেটের কানাইঘাটে পঞ্চাশোর্ধ্ব এক বিধবা নারীকে যৌন হেনস্তা করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সকাল সাড়ে ৯টায় কানাইঘাট থানা পুলিশ জৈন্তাপুর উপজেলার হরিপুর থেকে তাদের গ্রেফতার করে। হয়রানির শিকার ওই বৃদ্ধার বাড়ি কানাইঘাট উপজেলায়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- উপজেলার আগতালুক গ্রামের বরকত উল্লার ছেলে বড় আব্দুল্লাহ (৩৫), একই গ্রামের রফিক আহমদের ছেলে সায়েদ উল্লাহ (৩০)। তারা দুজন ছাড়াও একই গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে জব্বার (২২) ও নুর উদ্দিনের ছেলে আব্দুল্লাহকে (২৫) অভিযুক্ত করে ১৩ সেপ্টেম্বর থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেন ওই বৃদ্ধা।

এর আগে গত ২৩ আগস্ট ভয়ভীতি দেখিয়ে ওই নারীকে যৌন নির্যাতন ও হেনস্তা করে ভিডিও ধারণ করে অভিযুক্তরা। পরে ওই ভিডিও ভাইরাল করার ভয় দেখিয়ে বৃদ্ধার কাছ থেকে প্রথমে ২০ হাজার টাকা নেয় চক্রটির সদস্যরা। পরে মোটা অঙ্কের টাকা দাবি করলে তিনি দিতে অপরাগতা প্রকাশ করলে তারা ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দেয়। 

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন