২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৭:২৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ইয়েমেনে সৌদি জোটের আগ্রাসনের বিরোধিতা বাহরাইনে বিক্ষোভ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২১
ইয়েমেনে সৌদি জোটের আগ্রাসনের বিরোধিতা বাহরাইনে বিক্ষোভ


দারিদ্র্যপীড়িত ইয়েমেনের ওপর সৌদি নেতৃত্বাধীন আরব জোটের সামরিক আগ্রাসনের বিরোধিতা করে বাহরাইনে বিক্ষোভ মিছিল হয়েছে। এ সময় বিক্ষোভকারীরা ইয়েমেনে সৌদি জোটের আগ্রাসন বন্ধের দাবিতে স্লোগান দেন।

শুক্রবার জুমা নামাজের পর আল-কাদাম এলাকায় এ বিক্ষোভ মিছিল হয়। 

বিক্ষোভকারীদের বহন করা ব্যানারে লেখা ছিল-ইয়েমেনে সৌদি আগ্রাসন ব্যর্থ হয়েছে। একই সঙ্গে তারা লেবাননের তথ্যমন্ত্রী জর্জ কোরদাহির কণ্ঠে কণ্ঠ মিলিয়ে লেবানন যুদ্ধ বন্ধের দাবি জানান।

বিক্ষোভকারীদের সঙ্গে থাকা একটি ব্যানারে লেখা ছিল- ‘বাহরাইনের জনগণ ইয়েমেনের ওপর সৌদি ব্যর্থ যুদ্ধের অবসান চায়’।

এর আগে গত ৩০ অক্টোবর বাহরাইনে নিযুক্ত লেবাননের রাষ্ট্রদূতকে ৪৮ ঘণ্টার মধ্যে মানামা ছেড়ে চলে যাওয়ার নির্দেশ দেয় মানাম সরকার। এর একদিন পর বাহরাইনের জনগণ ইয়েমেন যুদ্ধ বন্ধের দাবিতে রাজপথে বিক্ষোভ মিছিল করলেন।

শেয়ার করুন