২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:২৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পরকীয়া প্রেম স্বামীর মামলায় স্ত্রীসহ প্রেমিক ও সহযোগী কারাগারে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৯-২০২১
পরকীয়া প্রেম স্বামীর মামলায় স্ত্রীসহ প্রেমিক ও সহযোগী কারাগারে


পটুয়াখালীর কলাপাড়ায় পরকীয়া প্রেমের দায়ে স্বামীর মামলায় স্ত্রীসহ পরকীয়া প্রেমিক ও তার এক সহযোগীকে কারাগারে পাঠিয়েছে আদালত। বুধবার বিকেলে স্বামী আবুল কালাম প্যাদা বাদী হয়ে তিনজনকে আসামি করে এই মামলা করেন।

আসামিরা হলেন-আবুল কালামের স্ত্রী নিলুফা বেগম (৩০), পরকীয়া প্রেমিক তুহিন সরদার (২৩) ও তার সহযোগী রাকিবুল ইসলাম (২২)। পুলিশ ওইদিন বিকেলে উপজেলার বালিয়াতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, প্রায় ১৮ বছর আগে বড়বালিয়াতলী গ্রামের আবুল কালামের সঙ্গে একই এলাকার নিলুফা বেগমের বিয়ে হয়। বর্তমানে তাদের এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। পেশাগত কারণে কালাম কলাপাড়া পৌর শহরে অটোবাইক চালান। এই সুযোগে তুহিন নিলুফার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

এনিয়ে বেশ কয়েকবার সালিশ হলেও তারা সংশোধন হয়নি। গত ৬ সেপ্টেম্বর রাকিবুলের সহায়তায় ঘরে থাকা টাকা ও স্বর্ণালংকার নিয়ে নিলুফা বেগম ও তুহিন সরদার পালিয়ে যায়। পরে কোনো উপায় না পেয়ে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন আবুল কালাম।  

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আসাদুজ্জামান জানান, আসামিদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

শেয়ার করুন