২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০২:১২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


১০ উইকেটে বিশ্বকাপের মঞ্চে ভারতের হার, গ্যালারিতে কাঁদলেন বাবর আজমের বাবা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-১০-২০২১
১০ উইকেটে বিশ্বকাপের মঞ্চে ভারতের হার, গ্যালারিতে কাঁদলেন বাবর আজমের বাবা


টি২০ বিশ্বকাপে ভারতকে রবিবার রাতে ১০ উইকেটে হারিয়ে দিয়েছে পাকিস্তান। জয় নিশ্চিত হওয়ার পর আনন্দে কেঁদে ফেলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের বাবা আজম সিদ্দিকি। কিছুতেই আবেগ সামলাতে পারছিলেন না। বিশ্বকাপের মঞ্চে ভারতের বিরুদ্ধে এটিই পাকিস্তানের প্রথম জয়। 

ম্যাচের পর ধারণ করা ভিডিওতে দেখা গেছে, গ্যালারিতে উপস্থিত বাকি পাকিস্তানি সমর্থকরা আজম সিদ্দিকিকে শুভেচ্ছা জানাচ্ছেন। আর আবেগাপ্লুত হয়ে কেঁদে ফেলেছেন তিনি।

ভিডিওটি পোস্ট করেছেন মাজহার আরশাদ নামের এক ব্যক্তি। তিনি লিখেছেন, ‘২০১২ সালে তিনি বাবরের বাবাকে প্রথম দেখেছিলেন একটি বিয়ের অনুষ্ঠানে। তার তিন বছর পরই বাবরের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক। সেই বিয়ের অনুষ্ঠানে বাবরের বাবা বলেছিলেন, একবার ওর (বাবর) অভিষেক হতে দাও। পুরো মাঠের দখল বাবর নিজের হাতে নিয়ে নেবে।’ 

রবিবার টসে হেরে ব্যাট করতে নেমে শাহীন আফ্রিদির দুর্দান্ত বোলিংয়ে ৬ রানে দুই উইকেট হারিয়ে ফেলে ভারত। পরে বিরাট কোহলির ৪৯ বলে ৫৭ এবং ঋষভ পন্তের ৩০ বলে ৩৯ রানের সৌজন্যে ১৫১ রান সংগ্রহ করে ভারত। জবাবে ব্যাট করতে নেমে ১৩ বল বাকি থাকতে ১০ উইকেটে সহজে ম্যাচ জিতে নেয় পাকিস্তান। ৫৫ বলে ৭৯ রান করে অপরাজিত থাকেন মোহাম্মদ রিজওয়ান। ৫২ বলে ৬৮ রান করেছেন অপরাজিত ছিলেন বাবর।

শেয়ার করুন