২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৩৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেহেরপুরে নৌকার নির্বাচনী কার্যালয়ে আগুন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২১
মেহেরপুরে নৌকার নির্বাচনী কার্যালয়ে আগুন


মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগ (নৌকা) মনোনীত চেয়ারম্যান প্রার্থী আল মামুনের নির্বাচনী অফিসে অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নির্বাচনী পোস্টার, ব্যানার ও চেয়ার পুড়ে গেছে।

জানা গেছে, কল্যাণপুর মন্ডল পাড়ায় নির্বাচনী অফিসে গতকাল বুধবার গভীর রাতে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা পানি ঢেলে আগুন নিয়ন্ত্রনে আনে।

স্থানীয়রা জানান, আল মামুনের নির্বাচনী অফিসে গভীর রাতে আগুন জ্বলতে দেখে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণ করার আগেই নৌকার পোস্টার, ব্যানার ও বেশ কয়েকটি চেয়ার পুড়ে যায়। 

নৌকা মনোনীত প্রার্থী আল মামুন বলেন, আমার নির্বাচনী কর্মীদের ভয়ভীতি দেখানোর জন্য আগুন দিয়েছে। প্রশাসনকে লিখিতভাবে অভিযোগ দেওয়া হয়েছে।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান বলেন, এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন