দুই মেয়র প্রার্থী ভোটকেন্দ্র পরিদর্শনে এসে কোলাকুলি করলেন


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 02-11-2021

দুই মেয়র প্রার্থী ভোটকেন্দ্র পরিদর্শনে এসে কোলাকুলি করলেন

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে প্রথমবারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিনের মাধ্যমে ভোটগ্রহণ করা হচ্ছে। 

ভোটগ্রহণ শুরুর পর পৌরসভার দক্ষিণ জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে আসেন আওয়ামী লীগের প্রার্থী ইঊনুস আলী মন্ডল (নৌকা) এবং স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র আব্দুস সাত্তার মিলন (নারিকেল গাছ)। এসময় প্রতিদ্বন্ধী দুই প্রার্থী একে অপরকে জড়িয়ে ধরে কোলাকুলি করেন। তাদের এই সৌহার্দ্যপূর্ণ আচরণ উপস্থিত ভোটারদের মুগ্ধ করেছে। 

এসময় ভোটাররা বলেন, মেয়র পদের প্রার্থীরা ভোটারদের নিজের দিকে টানতে উন্নয়নের নানা প্রতিশ্রুতির পাশাপাশি একে অপরের বিরুদ্ধে নানা অভিযোগও করেছেন। তবে ভোটকেন্দ্রে তাদের দু’জনের সৌহার্দ্যপূর্ণ আচরণে আমরা খুশি। 

এদিকে, সকালের দিকে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। ভোটারদের ভোট প্রদান নিশ্চিত করতে পুলিশ, বিজিবি ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন, কাউন্সিলর পদে ৩৩ এবং সংরক্ষিত (মহিলা) কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। পৌরসভায় ৯টি ভোটকেন্দ্রে ৭৪টি ভোটকক্ষে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ হচ্ছে। মোট ভোটার ১৯ হাজার ৯৪৭ জন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা