২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৫২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাজবাড়ীতে মুক্তিযোদ্ধা সংসদের মানববন্ধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-১০-২০২১
রাজবাড়ীতে মুক্তিযোদ্ধা সংসদের মানববন্ধন


সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াও” স্লোগানকে সামনে রেখে রাজবাড়ীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৪টায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। রাজবাড়ী সদর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জলিল মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা মুক্তিযোদ্ধারা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক  সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস এম নওয়াব আলী, মো. নুরুজ্জামান বিশ্বাস, প্রফেসর আব্দুল মান্নান গাজী, আক্তার হোসেন, মো. সাইফুল ইসলাম, মোস্তফা আজাদ বক্তব্য রাখেন। 

বক্তারা বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ হিসেব আত্মপ্রকাশ করেছে। সেই দেশের মুক্তিযোদ্ধা ও তাদের প্রজন্ম বেঁচে থাকতে সাম্প্রদায়িকতা হানা দিবে সেটা সহ্য করা হবে না। দ্রুত সময়ের মধ্যে দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন মুক্তিযোদ্ধারা।

শেয়ার করুন