২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৯:৪৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভাসানচরের পথে আরও ৬ শতাধিক রোহিঙ্গা
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৮-১২-২০২১
ভাসানচরের পথে আরও ৬ শতাধিক রোহিঙ্গা


কক্সবাজারের আশ্রয়কেন্দ্র থেকে নোয়াখালীর ভাসানচরের পথে রওনা হয়েছেন আরও ছয় শতাধিক রোহিঙ্গা।

শুক্রবার সড়কপথে এসব রোহিঙ্গা নাগরিককে কক্সবাজারের উখিয়া ক্যাম্প থেকে চট্টগ্রামে আনা হয়। রাতে সেখানে অবস্থানের পর শনিবার সকালে চট্টগ্রামের নেভাল ঘাট থেকে জাহাজে করে তাদের ভাসানচরে নিয়ে যাওয়া হচ্ছে। এ নিয়ে অষ্টম দফায় কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে ভাসানচরে যাচ্ছেন রোহিঙ্গাদের আরও একটি অংশ। এর আগে সাত দফায় ভাসানচরে যান সাড়ে ১৮ হাজার রোহিঙ্গা।

কক্সবাজার ত্রাণ ও শরণার্থী প্রত্যাবাসন কমিশনার শাহ রেজওয়ান হায়াত সাংবাদিকদের জানান, যারা স্বেচ্ছায় যেতে রাজি হচ্ছেন তাদের জড়ো করে নির্ধারিত একটি দিনে পৌঁছে দেওয়া হচ্ছে। লক্ষ্য পূরণ না হওয়া পর্যন্ত এ যাত্রা অব্যাহত থাকবে।

শাহ রেজওয়ান আরও বলেন, অষ্টম দফায় ছয় শতাধিক রোহিঙ্গা ভাসানচরে যাওয়ার পথে রয়েছে। চট্টগ্রাম থেকে জাহাজে ওঠার পর সঠিক সংখ্যা জানা যাবে।

শেয়ার করুন