২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৩:১০:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টেকনাফে ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক ৩
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২১
টেকনাফে ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক ৩


কক্সবাজারের টেকনাফে ফার্মেসি ও ওষুধ কোম্পানির আড়ালে মাদক কারবার চলছে। টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ক্রেতা সেজে পৃথক অভিযান চালিয়ে হাসপাতাল গেইট সংলগ্ন ফার্মেসী ও সাবরাং পানছড়ি এলাকার বসতবাড়ি থেকে ৪০ হাজার ইয়াবাসহ গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে তিন মাদক কারবারিকে আটক করেছে। 

আটককৃত ব্যক্তিরা হলেন, উখিয়ার চাকবৈঠা এলাকার আলী আহমদের ছেলে মো. সালাউদ্দিন, একই এলাকার নুরুল ইসলামের ছেলে মো. ইউনুস, সাবরাং পানছড়ি পাড়ার বশির আহমদের ছেলে মো. ইব্রাহিম।আত্মসমর্পণকারী সাবরাং লেজির পাড়া এলাকার মো. ইদ্রিসের ছেলে মো. ইব্রাহিম ও উখিয়ার চাকবৈঠা পাড়ার নুরুল হকের ছেলে টেকনাফ উখিয়া-টেকনাফ ফার্মাসিউটিক্যাল এস্যোসিয়েসনের সাবেক সাধারণ সম্পাদক (ওষুধ কোম্পানী ইউরো ফার্মার এরিয়া ম্যানেজার ) এবং উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য আবুল ইসলামকে পলাতক আসামী করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারি পরিচালক মো. সিরাজুল মোস্তফা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে টেকনাফ পৌরসভার হাসপাতাল গেইট সংলগ্ন পপুলার ফার্মেসী থেকে ও সাবরাং ইউনিয়নের পানছড়ি পাড়াতে অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় তিন মাদক কারবারিকেও আটক করা হয় এবং দুই মাদক কারবারি পালিয়ে যায়।

তিনি আরো জানান, উদ্ধার ইয়াবাসহ আটক তিন মাদক কারবারিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে মাদক আইনে পৃথক দুটি মামলার প্রক্রিয়া চলছে। এছাড়াও গ্রামের পাশাপাশি রোহিঙ্গা ক্যাম্পগুলোতে যৌথ অভিযান চালালে মাদক নির্মূল করা সম্ভব হবে বলে তিনি জানান।

শেয়ার করুন