২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:২২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মঙ্গলবার শরীয়তপুর জেলা যুবলীগের বর্ধিত সভা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২১
মঙ্গলবার শরীয়তপুর জেলা যুবলীগের বর্ধিত সভা


মঙ্গলবার (৫ অক্টোবর) শরীয়তপুর জেলা আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠান উপলক্ষে শহরে ব্যাপক উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হচ্ছে। জেলা আওয়ামী লীগ কার্যালয় সংলগ্ন পৌর মার্কেট চত্বরে প্যান্ডেল নির্মাণ করে সকাল ১০টায় এ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

সভা উপলক্ষে জেলা শহরের গুরুত্বপূর্ণ স্থানে সুদৃশ্য তোড়ন নির্মাণ ও সভাস্থলকে বর্ণিল ভাবে সাজানো হয়েছে। জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এম এম জাহাঙ্গীর এর সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী যুবলীগ প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী।

সভায় বিশেষ অতিথি হিসেবে থাকবেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. মো. হেলাল উদ্দিন আহমেদ ও ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক রাসেল চৌধুরী। সভায় প্রধান বক্তা কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল। সভা সঞ্চালনের দায়িত্বে থাকবেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর। এ ছাড়াও সভায় কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

শরীয়তপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর জানান, বর্ধিত সভায় জেলা যুবলীগ কার্যকরী কমিটির ৭১ সদস্যের সকলকে এবং জেলা যুবলীগের ৮টি ইউনিটের প্রত্যেক ইউনিট হতে ৯ জন করে প্রতিনিধি এ বর্ধিত সভায় উপস্থিত থাকার জন্য ইতিমধ্যে আমন্ত্রণ জানানো হয়েছে। এ সভা শান্তিপূর্ণভাবে সফল করার লক্ষে প্রয়োজনীয় সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন