২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৫১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দেশের ১২তম মেডিকেল এসিসট্যান্ট ট্রেনিং স্কুল বান্দরবানে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-১১-২০২১
দেশের ১২তম মেডিকেল এসিসট্যান্ট ট্রেনিং স্কুল বান্দরবানে


বান্দরবান সদর উপজেলার রেইছা এলাকায় দেশের ১২তম মেডিকেল এসিসট্যান্ট ট্রেনিং স্কুল নির্মাণ কাজ শুরু হয়েছে। স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর প্রায় ৩০ কোটি ৫৮ লাখ টাকায় এ প্রকল্পের নির্মাণ কাজ বাস্তবায়ন করছে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি গতকাল বৃহস্পতিবার সকালে নির্মাণ কাজের উদ্বোধন করেন।

প্রকল্পের আওতায় তিনতলা বিশিষ্ট একাডেমিক ভবন, ৩ তলা বিশিষ্ট ফিমেল হোস্টেল, চারতলা বিশিষ্ট মেল হোস্টেল ভবন, চারতলা বিশিষ্ট লেকচারার কোয়ার্টার, তিনতলা বিশিষ্ট স্টাফ কোয়ার্টার, একতলা বিশিষ্ট প্রিন্সিপাল কোয়ার্টার, দুইতলা বিশিষ্ট গ্যারেজ এবং একতলা বিশিষ্ট সাবস্টেশন স্থাপন করা হচ্ছে।

এ উপলক্ষে বান্দরবান সদর ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে মন্ত্রী বলেন, বর্তমান সরকার স্বাস্থ্যসেবাকে প্রান্তিক জনগণের দোড়গড়া পর্যন্ত পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে। বান্দরবানে প্রতিষ্ঠিত মেডিকেল এসিসট্যান্ট ট্রেনিং স্কুল থেকে দীক্ষিত দক্ষ জনশক্তি সরকারের লক্ষ্য পূরণে সহায়ক ভূমিকা পালন করবে। 

উল্লেখ্য, ২০২২ সালের ডিসেম্বর নাগাদ প্রকল্পের কাজ শেষ হলে ২০২৩ সাল থেকে বান্দরবান মেডিকেল এসিসট্যান্ট ট্রেনিং স্কুলের শিক্ষা কার্যক্রম শুরু হবে বলে আশা করা হচ্ছে।

শেয়ার করুন