২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:৫৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডই আসছে বাংলাদেশে33
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২১
পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডই আসছে বাংলাদেশে33


চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে বেশ দাপট দেখিয়ে খেলছে পাকিস্তান। বোলিং, ব্যাটিং, ফিল্ডিং তিন বিভাগেই নিজেদের সেরা দিচ্ছেন দলটির খেলোয়াড়রা। যার কারণে সুপার টুয়েলভে এখন পর্যন্ত কোনো ম্যাচ হারেনি পাকিস্তান।

পাকিস্তানের প্রথম জয়টা এসেছে চিরপ্রতিদ্বন্দী ভারতের বিপক্ষে ১০ উইকেটের বড় ব্যবধানে। বিশ্বকাপের মঞ্চে এটিই তাদের বিপক্ষে প্রথম জয় ছিল বাবর আজমের দলের।

বিশ্বকাপ শেষে আগামী ১৯ নভেম্বর থেকে ৩ টি-টোয়েন্টি ও ২ টেস্ট খেলতে বাংলাদেশে আসবে পাকিস্তান। এই সিরিজে বিশ্বকাপ খেলা দলটিই আসবে বলে জিও টিভিকে জানিয়েছে পিসিবির একটি সূত্র। সেইসঙ্গে টেস্টে সিরিজে যোগ দেবেন আরও চার ক্রিকেটার। 

ওই সূত্র জানায়, ‘সংযুক্ত আরব আমিরাত থেকে সরাসরি বাংলাদেশের পথে রওয়ানা হওয়ার কথা রয়েছে পাকিস্তানের। বিশ্বকাপ ও বাংলাদেশ সিরিজের মাঝখানে তেমন কোনো বিরতি নেই। দলের সদস্যদের জৈব সুরক্ষা বলয়ের বাইরে আসার কোনো সুযোগ নেই।’

বাংলাদেশের চোখ প্রোটিয়াদের স্পিন দুর্বলতায়

কিন্তু পাকিস্তান যদি বিশ্বকাপের চ্যাম্পিয়ন হয়? ফাইনাল হবে আগামী ১৪ নভেম্বর। যদি সত্যিই বাবর আজমরা চ্যাম্পিয়ন হন, তাহলে হয়তো ফিরতে পারেন শিরোপা উদযাপনের জন্য ফিরে যেতে পারেন দেশে। ওই সূত্রের কথায় মিলেছে তেমনই এক ইঙ্গিত।

একনজরে পাকিস্তান জাতীয় দলের বাংলাদেশ সফরের সূচি 

টি-টোয়েন্টি সিরিজ 

১৯ নভেম্বর — ১ম টি-টোয়েন্টি — শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, মিরপুর
২০ নভেম্বর — ২য় টি-টোয়েন্টি — শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, মিরপুর
২২ নভেম্বর — ৩য় টি-টোয়েন্টি — শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, মিরপুর

টেস্ট সিরিজ 

২৬-৩০ নভেম্বর — ১ম টেস্ট — জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম
৪-৮ ডিসেম্বর — ২য় টেস্ট — শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, মিরপুর

শেয়ার করুন