২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:২১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গাজীপুরে শেখ রাসেলের জন্মদিন পালিত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২১
গাজীপুরে শেখ রাসেলের জন্মদিন পালিত


গাজীপুরে নানা আয়োজনে পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন। এ উপলক্ষে গাজীপুরে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও কেক কাটার অনুষ্ঠান পরিণত হয় বিশাল জনসভায়।

এতে প্রধান অতিথি ছিলেন গাজীপুরের সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম। সোমবার বিকেলে শহরের ঐতিহাসিক ভাওয়াল রাজবাড়ি মাঠের এই অনুষ্ঠান সফল করতে দুপুরের পর থেকে নগরের বিভিন্ন ওয়ার্ড থেকে বর্ণাঢ্য ব্যানার-ফেস্টুন নিয়ে নানা শ্রেণি-পেশার নারী-পুরুষ খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হতে থাকেন রাজবাড়ী ময়দানে।

হেলাল উদ্দিনের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ নেতা এস এম মোকসেদ আলম, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমানসহ উপস্থিত নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে মেয়র জাহাঙ্গীর আলম উন্নয়নের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে নগরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। এর আগে, দুপুরে গাজীপুর প্রেসক্লাব মিলনায়তনে গাজীপুর প্রেসক্লাবে এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনেরর মেয়র অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সভাপতি নাসির আহমেদ, সাবেক সভাপতি মজিবুর রহমান, সাবেক সভাপতি খায়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহ শামসুল হক রিপনসহ অনেকে। 

এদিকে, গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে শেখ রাসেলের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে জুম প্রযুক্তির মাধ্যমে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুরের জেলা প্রশাসক এস. এম. তরিকুল ইসলাম। এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানে নানা কর্মসূচি পালিত হয়েছে।

শেয়ার করুন