২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৫৪:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রিল ও রিয়েল লাইফ: শাহরুখের ‘কয়েদি নম্বর ছিল ৭৮৬’, আরিয়ানের ৯৫৬
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-১০-২০২১
রিল ও রিয়েল লাইফ: শাহরুখের ‘কয়েদি নম্বর ছিল ৭৮৬’, আরিয়ানের ৯৫৬


কয়েদি নম্বর ৭৮৬, যশ চোপড়ার ‘বীর জারা’ ছবিতে এটাই হয়ে দাঁড়িয়েছিল শাহরুখ খানের পরিচয়। আর এখন তার ছেলে আরিয়ান খানের পরিচয় কয়েদি নম্বর ৯৫৬। রুপালি পর্দায় শাহরুখের মুখে ‘ম্যায় কয়েদি নম্বর ৭৮৬..’ ডায়লগ শুনে চোখের কোণ ভিজেছিল অনুরাগীদের, আজও কাঁদছেন শাহরুখ ভক্তরা। তবে রিল আর রিয়েল লাইফের ফারাকটা আরও বেশি করে নাড়া দিচ্ছে তাদের। শাহরুখের ছেলের জীবনে এমন একটা দিন আসবে তা কে কল্পনা করেছিল!

বৃহস্পতিবার আর্থার রোড জেলে কোয়ারেন্টাইন পর্ব শেষ হয়েছে মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ান খান, আরবাজ মার্চেন্টদের। কোভিড রিপোর্ট নেগেটিভ আসবার পর অভিযুক্ত পাঁচজনকে জেলের মূল ব্যারাকে নিয়ে যাওয়া হয়। মূল জেলে তাদের স্থানান্তরিত করবার পর কয়েদিদের নির্দিষ্ট নম্বর দেওয়া হয়েছে। আর সেখানেই আরিয়ানের এখন পরিচয় ‘কয়েদি নম্বর ৯৫৬’।

শেয়ার করুন