২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যুক্তরাজ্যে বন্দুক হামলায় হামলাকারীসহ নিহত ৬
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৮-২০২১
যুক্তরাজ্যে বন্দুক হামলায় হামলাকারীসহ নিহত ৬ সংগৃহীত ছবি


 ইংল্যান্ডের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শহর প্লাইমাউথের একটি বাড়িকে লক্ষ্য করে এক বন্দুকধারীর গুলিবর্ষণে পাঁচজন নিহত হয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার (১২ আগস্ট) সন্ধ্যা সোয়া ৬টার দিকে প্লাইমাউথ শহরের কিহ্যাম এলাকায় এই হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে সেখানে ছুটে যান সশস্ত্র পুলিশ ও স্বাস্থ্যকর্মীরা।

শুক্রবার ভোরে এক বিবৃতিতে ডেভন ও কর্ণওয়েল পুলিশ জানায়, বন্দুক হামলার কারণে ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছিলেন। তাদের মধ্যে দুইজন নারী ও দুইজন পুরুষ। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তৃতীয় আরেক নারী মারা যান। ঘটনাস্থলে আরও একজন পুরুষের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তিনিই হামলাকারী বলে আমরা ধারণা করছি। নিহতদের সবাই বন্দুকের গুলিতেই মারা যান।

শেয়ার করুন