২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কানাডার অটোয়ায় নদীতে নিখোঁজ বাংলাদেশি শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৭-২০২১
কানাডার অটোয়ায় নদীতে নিখোঁজ বাংলাদেশি শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার মৃত বাংলাদেশি শিক্ষার্থী নাজিব সাদেক চৌধুরী


কানাডার অটোয়ায় অবশেষে টানা প্রায় ৯ ঘন্টা অনুসন্ধানের পর গ্যাতিনিউ নদীতে নিখোঁজ হওয়া বাংলাদেশি আন্তর্জাতিক শিক্ষার্থী নাজিব সাদেক চৌধুরীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। কানাডার স্থানীয় সময় রবিবার (১৮ জুলাই) রাত ১০টায় নিখোঁজের স্থানের কাছাকাছি এলাকায় তার মৃতদেহ পাওয়া যায়।

উল্লেখ্য, বন্ধুদের সঙ্গে সাাঁতার কাটতে গিয়ে দুপুরে কুইবেকের ওয়েকফিল্ড কাভার ব্রিজের কাছে গ্যাতিনিউ নদীতে তিনি নিখোঁজ হন। ওই দিন দুপুর ১টা থেকে প্রথমে পুলিশ পরে কুইবেক ও অন্টারিও পুলিশের বিশেষ ডুবুরি দল তল্লাশি দলে যোগ দেয়। একই সঙ্গে হেলিকপ্টারে করেও নদীর উপর টহল দেয়া হয়।

অটোয়া বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এর চূড়ান্ত বর্ষের শিক্ষার্থী নাজিব সাদিক চৌধুরীর বাবা কাতারে চাকুরী করেন এবং সপরিবারে সেখানে বসবাস করেন।  

'অন্যদিকে বাংলাদেশি ছাত্র নিখোঁজ' সংবাদটি কানাডার স্থানীয় পত্র-পত্রিকায় প্রচার হওয়ার সাথে সাথে অটোয়া কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।

শেয়ার করুন