২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:১৮:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১০-২০২১
ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু


ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্যসহ দুই জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন একজন ব্যক্তি। মঙ্গলবার সন্ধ্যায় নেকমরদ-বালিয়াডাঙ্গী মহাসড়কের ঝলঝলি নামক স্থানে ও বালিয়াডাঙ্গী-লাহিড়ী সড়কের জাউনিয়া এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা ব্যক্তিরা হলেন, উপজেলার ২নং চাড়োল ইউনিয়নের মকিম উদ্দীন (৫০) ও ভানোর ইউনিয়নের ঝলঝলি গ্রামের মৃত তসর মোহাম্মদের ছেলে আলহাজ্ব মো. নাসির উদ্দীন (৭০)। আহত ব্যক্তি আব্দুস সোবহান রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় নেকমরদ থেকে উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সোবহান মোটরসাইকেল যোগে বালিয়াডাঙ্গীতে আসার পথে পেছন থেকে নাসির উদ্দীনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নাসির উদ্দিন মারা যান। এ ঘটনায় আব্দুস সোবহান গুরুতর আহত হলে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী হাসপাতালে ভর্তি করান। পরে অবস্থার অবনতি হলে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারকে রংপুরে রেফার্ড করা হয়। বুধবার সকাল পর্যন্ত তাঁর জ্ঞান ফেরেনি।

অন্যদিকে মঙ্গলবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে লাহিড়ী বাজার থেকে বালিয়াডাঙ্গীতে আসার পথে গোয়ালকারী নামক স্থানে ছাগলের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে গেলে গুরুতর আহত হন ইউপি সদস্য মকিম উদ্দীন (৫০)। পরে তাঁকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি বুধবার সকালে মারা যান।

চাড়োল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জী ও বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত আব্দুস সবুর ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন