২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৪৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বরিশালে বিলুপ্ত প্রাণি তক্ষকসহ আটক ৫
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৮-২০২১
বরিশালে বিলুপ্ত প্রাণি তক্ষকসহ আটক ৫ তক্ষকসহ আটক ৫


বরিশালে বিরল বিলুপ্ত প্রাণি তক্ষকসহ ৫ জনকে আটক করেছে নগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল রবিবার (২২ আগস্ট) রাতে নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের ধান গবেষণা রোডের খেয়াঘাট সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। আজ সোমবার দুপুরে মেট্রোপলিটন পুলিশের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিরল প্রজাতীর বন্যপ্রাণি তক্ষক পাঁচারের খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় খাচাবন্দি একটি তক্ষক সহ ৫ জনকে আটক করেন তারা। উদ্ধারকৃত তক্ষকটির দৈর্ঘ্য ১৫ ইঞ্চি এবং ওজন ১৮০ গ্রাম বরিশালে বিরল বিলুপ্ত প্রাণি তক্ষকসহ ৫ জনকে আটক করেছে নগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল রবিবার (২২ আগস্ট) রাতে নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের ধান গবেষণা রোডের খেয়াঘাট সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। আজ সোমবার দুপুরে মেট্রোপলিটন পুলিশের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিরল প্রজাতীর বন্যপ্রাণি তক্ষক পাঁচারের খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় খাচাবন্দি একটি তক্ষক সহ ৫ জনকে আটক করেন তারা। উদ্ধারকৃত তক্ষকটির দৈর্ঘ্য ১৫ ইঞ্চি এবং ওজন ১৮০ গ্রামআটককৃতরা হলেন- ঝালকাঠির রাজাপুরের গালুয়া গ্রামের মো. ছালেক হাওলাদার (৫৫), ধান গবেষনা রোডের বাসিন্দা মো. দেলোয়ার হোসেন (৬০), সিকদারপাড়ার মো. নিজাম উদ্দিন দুরানী (৩৪), ২৮ নম্বর ওয়ার্ড শের-ই-বাংলা সড়কের মো. সুমন আকন (৩২) এবং ধানগবেষনা রোডের আ. রাজ্জাকের স্ত্রী মোসাম্মত হনুফা বেগম (২৫)।

এ ঘটনায় আটককৃত আসামিদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়েরের পাশাপাশি উদ্ধারকৃত তক্ষকটি বন্যপ্রাণি সংরক্ষন ও নিরাপত্তা বিভাগে হস্তান্তর করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

শেয়ার করুন