২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৩৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফুলপুরে ৯০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১০-২০২১
ফুলপুরে ৯০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


ময়মনসিংহের ফুলপুরে ৯০ পিস ইয়াবাসহ মিনারুল ইসলাম (৩৫) ও ইমন হাসান (২৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের চানপুর ব্রিজ মোড় এলাকায় অভিযান চালিয়ে সোমবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১০টার সময় তাদেরকে আটক করে পুলিশ। 

আটক মিনারুল কুঁড়িগ্রামের রৌমারী উপজেলার চর ইছকুড়ি গ্রামের নূর হোসেনের ছেলে আর ইমন ময়মনসিংহ সদর উপজেলার ভাতিপাড়া বোররচর গ্রামের সামাদুলের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ। এরপর তাদেরকে নিয়ে থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে দীর্ঘদিন ধরে জড়িত বলে স্বীকার করে।
   
এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে মঙ্গলবার  (১২ অক্টোবর) তাদেরকে ময়মনসিংহে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। 

শেয়ার করুন