২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৪০:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কিশোরগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী আহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৯-২০২১
কিশোরগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী আহত


কিশোরগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী আহত হয়েছেন। আজ শনিবার রাত সাড়ে ১০টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার পুলিশ লাইন্সের পাশে অবস্থিত একটি ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পুলিশ লাইন্সের দিক থেকে একটি মোটরসাইকেল ফিলিং স্টেশনে ঢোকার সময় টাঙ্গাইল থেকে আসা একটি বাসের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের দুই আরোহী ছিটকে পড়ে আহত হন। তারা হলেন ময়মনসিংহের নান্দাইল উপজেলা সদরের দূরন্ত সাহা ও রায়হান।

আহত দুজনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন