২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৪৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জামাইয়ের বটির আঘাতে প্রাণ গেলো শ্বশুরের, আটক ৩
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২১
জামাইয়ের বটির আঘাতে প্রাণ গেলো শ্বশুরের, আটক ৩


যশোরের শার্শায় জামাইয়ের বটির আঘাতে মুসা বিশ্বাস নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১০টার দিকে লক্ষণপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জামাই তুহিনসহ তিনজনকে আটক করেছে। নিহত মুসা বিশ্বাসের বাড়িও দুর্গাপুর গ্রামে।

এলাকাবাসী জানায়, ৫ বছর আগে মুসা বিশ্বাসের মেয়ের সাথে একই গ্রামের কুদ্দুসের ছেলে তুহিনের বিয়ে হয়। তাদের একটি চার বছর বয়সী ছেলে সন্তান আছে। দুই মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। মঙ্গলবার সকালে মুসা বিশ্বাস তার নাতি আরিয়ানকে দাদা বাড়ি থেকে আনতে গেলে তুহিনের সাথে মুসা বিশ্বাসের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তুহিন ও তার ছোট ভাই রুহিন, তাদের বাবা আবদুল কুদ্দুসসহ কয়েকজন বটি ও লাঠি দিয়ে মুসা বিশ্বাসকে এলোপাতাড়ি মারধর করে। ঘটনার পর এলাকাবাসী মুসা বিশ্বাসকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সি) বদরুল আলম খান বলেন, খবর পেয়ে মুসা বিশ্বাসের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় তুহিন, কুদ্দুস ও জামির নামে তিন জনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন