২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৪৯:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাকরির খোঁজে রাজধানীতে এসে প্রাণ গেল যুবকের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২১
চাকরির খোঁজে রাজধানীতে এসে প্রাণ গেল যুবকের


চাকরির খোঁজে রাজধানীতে এসে দুর্ঘটনায় যুবক রাহিমুল কবির (২৩) নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর ৫টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিমানবন্দর পুলিশ বক্সের পাশে এই দুর্ঘটনা ঘটে। 

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ভোর ৬টায় তাকে মৃত ঘোষণা করেন।

বিমানবন্দর থানার উপ পরিদরর্শক (এসআই) জুয়েল মিয়া জানান, বিমানবন্দর পুলিশ বক্সের দক্ষিণ পাশের মহাসড়কে ভোরে কোনো যানবাহনের ধাক্কায় গুরুতর আহত হয় ওই যুবক। তখন পথচারীরা থানায় খবর দিলে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, নিহতের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র ও ফোন নাম্বার থেকে তার পরিচয় শনাক্ত করা হয়। নিহত কবিরের বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়ায়। বাবার নাম লুৎফুল কবির। বেকার ছিলেন তিনি। চাকরির খোঁজে গ্রাম থেকে ঢাকায় এসেছিলেন। ভোরে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘাতক গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

শেয়ার করুন