২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৩:৪৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জয়পুরহাটে মাদক কারবারি আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২১
জয়পুরহাটে মাদক কারবারি আটক


জয়পুরহাটে ফেন্সিডিলসহ শরিফুল ইসলাম (২৭) নামে এক মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। রবিবার বিকালে জেলার পাঁচবিবি উপজেলার বেড়াখায় মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। জয়পুরহাট গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) শাহেদ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

শরিফুল ইসলাম পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের সানোয়ার হোসেনের ছেলে। 

(ওসি) শাহেদ আল মামুন জানান, আটক শরিফুল ইসলাম দির্ঘদিন ধরে  মাদক ব্যবসা চালিয়ে আসছিল। পাঁচবিবি উপজেলার বেড়াখাই এলাকায়  মাদকের বেচাকেনা হচ্ছে।  এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিলসহ তাকে হাতেনাতে আটক করা হয়। ওসি আরো জানান, আটককৃত শরিফুল ইসলাম সীমান্ত এলাকা থেকে পাচার করে জেলার বিভিন্ন মাদক কারবারিদের কাছে সরবরাহ করতো।

শেয়ার করুন