২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৫৩:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ মাদক পাচারকারী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ মাদক পাচারকারী আটক


ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া বিশ্বরোডে গাঁজাসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে হাইওয়ে পুলিশ। তার নাম রুমেল মিয়া (২০)। আজ মঙ্গলবার দুপুরে তাকে বিশ্বরোডে খাঁটিহাতা হাইওয়ে পুলিশের একটি দল তাকে আটক করে। 

জানা যায়, আজ ঢাকা-সিলেট মহাসড়কের কুট্টাপাড়া মোড়ে মাদক পাচারকারী রুমেল মিয়াকে (২০) ২ কেজি গাঁজাসহ আটক করা হয়। তিনি  ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামের রেনু মিয়া ছেলে।

খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল আলম বলেন, আটককৃত রুমেল মিয়া মাদক পাচারকারী। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হবে। মাদকের বিরুদ্ধে হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন