২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:০০:৪১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শেষ ম্যাচ না খেলেই দুবাই যাচ্ছেন শোয়েব মালিক
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২২-১১-২০২১
শেষ ম্যাচ না খেলেই দুবাই যাচ্ছেন শোয়েব মালিক


টানা তিনটি টি-২০ সিরিজ জিতে বিশ্বকাপ খেলেছিল টাইগাররা। কিন্তু ক্রিকেট মহাযজ্ঞে মাহমুদুল্লাহদের পারফরম্যান্স ছিল যাচ্ছেতাই। সুপার টুয়েলভে টানা পাঁচ হার এবং প্রথম পর্বে স্কটল্যান্ডের কাছে হারের ধাক্কা সামলাতে পারছে না ঘরের মাঠেও। হারের বৃত্ত থেকে বের হতে পারেনি সফরকারী পাকিস্তানের বিরুদ্ধে। আজ তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। এই ম্যাচে নামার আগেই সিরিজ হেরেছে বাংলাদেশ। হোয়াইটওয়াশ এড়াতে আজ জিততেই হবে বাংলাদেশকে। 

এদিকে, শোয়েব মালিককে তৃতীয় ম্যাচে পাচ্ছে না পাকিস্তান। একমাত্র ছেলে সন্তান অসুস্থ থাকায় ম্যাচ না খেলেই দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন এই অলরাউন্ডার।

সোমবার ( ২২ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) মিডিয়া ম্যানেজার ইব্রাহিম বাদিস।

তিনি বলেন, 'একমাত্র সন্তান অসুস্থ থাকায় মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে শোয়েব মালিককে পাবে না পাকিস্তান। ম্যাচের আগেই শোয়েব দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।'

আজ দুপুর ২টায় তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। টানা দুটি ম্যাচে জিতে ইতিমধ্যে সিরিজ নিশ্চিত করে ফেলেছে বাবর আজমের দল। এরপর চট্টগ্রাম ও ঢাকায় দুটি টেস্ট খেলবে সফরকারীরা।

শুধু টি-টোয়েন্টি দলে থাকা সদস্যরা আগামীকাল সন্ধ্যা ছয়টা ৪০ মিনিটে পাকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে। তারা দুবাই হয়ে ফিরবে দেশে। আর টেস্ট দলের সদস্যরা ২টা ৪৫ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করবে।

২৬ নভেম্বর প্রথম টেস্ট চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। আর দ্বিতীয় টেস্ট হবে ঢাকায় ৪ ডিসেম্বর থেকে।

শেয়ার করুন