২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৪৫:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দশমিনায় চলছে স্কুল খোলার প্রস্তুতি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০৯-২০২১
দশমিনায় চলছে স্কুল খোলার প্রস্তুতি


করোনায় দেড় বছর বন্ধ থাকার পর ১২ সেপ্টেম্বর খুলে দেয়া হচ্ছে শিক্ষা প্রতিষ্ঠান। শিক্ষা প্রতিষ্ঠান খোলার ঘোষণায় পটুয়াখালীর দশমিনায় স্কুলে-স্কুলে চলছে শিক্ষার্থী বরণের প্রস্তুতি। এতে শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে বইছে যেন ঈদের আনন্দ।

জানা যায়, দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার ঘোষণার পর থেকে দশমিনা উপজেলায় ১৪৫টি প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক ও ইবতেদায়ী মাদ্রাসাসহ প্রায় ৪০টি বিদ্যালয়ের শ্রেণী কক্ষ পরিষ্কার পরিচ্ছন্নতায় ব্যস্ত সময় পার করছে প্রতিষ্ঠানের শিক্ষকরা। কোন কোন স্কুলে শিক্ষার্থীদেরও কাজ করতে দেখা যায় অতি আনন্দে। তাদের মধ্যে দেখা যায় ঈদের আনন্দ। সরেজমিনে ঘুরে একাধিক বিদ্যালয়ে দেখা যায় এমন চিত্র।

শেয়ার করুন