২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:১৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পিতাকে কুপিয়ে হত্যা, কারাগারে ছেলে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
পিতাকে কুপিয়ে হত্যা, কারাগারে ছেলে


নারায়ণগঞ্জের বন্দরে পিতা বিল্লাল শেখকে (৪৫) কুপিয়ে হত্যা মামলায় ঘাতক ছেলে বাপ্পিকে (২০) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে বাপ্পিকে কদমরসুল কলেজ মাঠপাড়া এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। আজ শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

নিহত বিল্লাল শেখ বন্দরের একরামপুর এলাকায় ভাড়া থাকতেন। সে শরিয়তপুর জেলার নড়িয়া থানার পাচক গ্রামের বাসিন্দা। 

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, ৪-৫ মাস পূর্বে প্রথম স্ত্রী মৃত্যুবরণ করলে আমেনা নামে এক নারীকে বিয়ে করেন বিল্লাল  শেখ। এরপর তার ২ মেয়ে ও এক ছেলেকে নিয়ে থাকতেন তিনি। কিন্তু পিতার দ্বিতীয় বিয়েতে অসন্তুষ্ট ছিল তার প্রথম ছেলে বাপ্পী। এ নিয়ে প্রায়ই বাড়িতে ঝগড়া বিবাদ হতো। এরই জের ধরে গত ২৪ সেপ্টেম্বর ভোরে বাবা-মায়ের রুমে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় তাদের ছুরিকাঘাত করে বাপ্পী। 

পরে চিৎকারে স্থানীয়রা ছুটে এসে প্রথমে তাদের ভিক্টোরিয়া ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তবে গতকাল বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বিল্লাল শেখ। আহত আমেনা এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় বিল্লাল শেখের ছোট ভাই হেলাল শেখ বাদী হয়ে বাপ্পীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। এদিন রাতেই বন্দরের একরামপুর এলাকা থেকে বাপ্পীকে গ্রেফতার করে পুলিশ। 

এ বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, নিজ পিতাকে হত্যার ঘটনায় বাপ্পীকে গ্রেফতার করেছি আমরা। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। তার ব্যবহৃত অস্ত্র উদ্ধারের চেষ্টা চলছে।

শেয়ার করুন